ফ্রেন্ডস ফেডারেশন এসএসসি ১৯৯৮- এইচএসসি ২০০০ এর উদ্যোগে ইফতার প্রোগ্রাম- ২০২৪ Join the Event

Mission and Vision

Mission and Vision

Mission

  1.  প্রতি বছরে ৯৮ ব্যাচের ১০ টি পরিবারকে তাদের কর্মসংস্থা তৈরি করে দেয়া কিংবা তৈরিতে সহায়তা প্রদান করা।
  2.  প্রতি বছর দেশের বিভিন্ন স্থানে মেডিকেল ক্যাম্প করে বন্ধুদের বা তাদের পরিবারের সদস্যদের কিংবা দেশের হতদরিদ্র মানুষের চিকিৎসা সেবা প্রদান করা।
  3. প্রতিবছর কমপক্ষে পাঁচজন বন্ধুর সন্তান্দের শিক্ষা উন্নয়নে শিক্ষাবৃত্তির মাধ্যমে সহায়তা প্রদান করা।
  4.  বন্ধুদের মধ্যে সেতুবন্ধন গঠন কিংবা বন্ধন শক্তিশালী করার লক্ষ্যে প্রতিবছর দেশের বিভিন্ন স্থানে অন্তত একটী মিলন মেলার আয়োজন করা।
  5.  বিভিন্ন বিভাগ জেলা উপজেলা ইউনিয়ন কিংবা গ্রামের বন্ধুদের এক ছাতার নিচে নিয়ে এসে একটি বন্ধু নেটওয়ার্ক তৈরীর মাধ্যমে একে অন্যের পাশে দাঁড়ানোর প্রত্যয়ে এগিয়ে আসা।

Visoin

  1.  গ্রুপটি সংখা নয় গুণগত মান নিশ্চিত করুন এবং "ভালোবাসায় বন্ধন, বন্ধনই শক্তি" এই  স্লোগানে ১৯৯৬ সালে এসএসসি পরীক্ষা দেবার ব্লকে রেজিস্টেশন কিংবা ১৯৯৮ সালে এসএসসি পরীক্ষা উত্তীর্ণ সকল বন্ধুদের এক ছাইয়াতলে নিয়ে আসার লক্ষ্যে সারা দেশব্যাপী ছড়িয়ে দেয়ার লক্ষ্যে কাজ করছে।
  2.  গ্রুপটির মাধ্যমে বন্ধুদের সামাজিক নিরাপত্তা যেমন কর্মসংস্থান, শিক্ষা চিকিৎসা ইত্যাদি নিশ্চিতকরণে সহযোগিতার হাত বাড়াতে বিভিন্ন কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। 
  3. ওয়েবসাইট তৈরির মাধ্যমে বন্ধুদের জন্য বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের তথ্য , বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানের তথ্য, পূর্ণাঙ্গ ব্লাড ব্যাংক এবং হাসপাতালের নাম ঠিকানা সংকলিত একটি  পূর্ণাঙ্গ তথ্য ভান্ডার তৈরি করা। যা বন্ধুদের বিভিন্ন কার্যক্রমকে ত্বরান্বত করতে সহযোগিতা করবে।
  4. প্রতিটি বিভাগে কিংবা জেলাতে গ্রুপটির একটি অংশ তৈরি করা এবং ভার্চুয়াল জগতের গ্রুপটীকে রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে স্থায়ীরুপ পেদান করা।

Powered by songzog.com Developed by Tech Ecosys Dotcom

songzog.com is a Technology Ecosystem